২০২১ সালের স্নাতক (পাস) প্রাইভেট/সার্টিফিকেট কোর্সে রেজিস্ট্রেশন

২০২১ সালের স্নাতক (পাস) প্রাইভেট/সার্টিফিকেট কোর্সে রেজিস্ট্রেশন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ও নির্বাচিত কলেজসমূহে ২০২১ সালের স্নাতক (পাস) প্রাইভেট/সার্টিফিকেট কোর্সে অনলাইন রেজিস্ট্রেশন আবেদন ২৮ ফেব্রুয়ারী বিকাল ৪টা থেকে শুরু হয়ে ২০ মার্চ ২০২২ তারিখ রাত ১২টা পর্যন্ত চলবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট থেকে আগ্রহী প্রার্থীদের অনলাইনে রেজিস্ট্রেশন আবেদন ফরম পূরণ করতে হবে এবং আবেদন ফি বাবদ ২৫০/- (দুইশত পঞ্চাশ) টাকা ও রেজিস্ট্রেশন ফি বাবদ ৪৮৫/-(চারশত পঁচাশি) টাকা সংশ্লিষ্ট কলেজ কর্তৃক নির্ধারিত মোবাইল ব্যাকিং এর মাধ্যমে ২১ মার্চ ২০২২ তারিখের মধ্যে অবশ্যই জমা দিতে হবে। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের Prospectus/Important Notice অপশন থেকে জানা যাবে।
বি:দ্র: সংশ্লিষ্ট সকলকে কোভিড-১৯ মহামারি সম্পর্কিত সকল স্বাস্থ্যবিধি মেনে এ রেজিস্ট্রেশন কার্যক্রম অনলাইনে সম্পন্ন করতে হবে।

 

সম্পূর্ণ বিজ্ঞপ্তি দেখতে হলেঃ এখানে ক্লিক করুন

Latest Info
UGC & Govt. অনুমোদিত Presidency University (PU) ঢাকায় ব্যাচেলর প্রোগ্রাম- BSc in EEE, CSE, Civil Engineering, Economics, BA in English, BBA এবং মাস্টার্স প্রোগ্রাম- MBA, EMBA, MA in ELT, MSS in Economics-এ ৫০%- ১০০% স্কলারশীপে ভর্তি চলছে। তাছাড়াও সকল প্রোগ্রামের ভর্তি ফি-তে ৫০% ছাড় সুবিধা প্রযোজ্য। বিস্তারিত: 01766554433, www.presidency.edu.bd