বুয়েট ভর্তি পরীক্ষা ২০২১-২০২২

বুয়েট ভর্তি পরীক্ষা ২০২১-২০২২

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ২০২১-২২ শিক্ষাবর্ষে ভর্তি আবেদন শুরু হয় ১৬ এপ্রিল, যা আগামী ২৫ এপ্রিল বিকাল ৩টা পর্যন্ত চলবে। আবেদন ফি আগামী ২৬ এপ্রিল বিকাল ৩টা পর্যন্ত মোবাইল বা অনলাইন ব্যাংকিংয়ের মাধ্যমে দেওয়া যাবে।

বুয়েটের প্রাক-নির্বাচনী পরীক্ষা আগামী ৪ জুন অনুষ্ঠিত হবে। চূড়ান্ত ভর্তি পরীক্ষা আগামী ১৮ জুন অনুষ্ঠিত হবে।  ইটিএসআর চিহ্নিত আবেদনপত্র সরাসরি রেজিস্ট্রার অফিসের ভর্তি শাখায় অথবা রেজিস্টার্ড ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে রেজিস্ট্রার অফিসে প্রেরণ করতে হবে। আগামী রোববার (১৭ এপ্রিল) থেকে ২৭ এপ্রিল (শুক্রবার ও সরকারী ছুটির দিন ব্যতীত) সকাল ১০টা থেকে বিকাল ৩টা (সরাসরি জমা দেয়ার ক্ষেত্রে প্রযোজ্য) পর্যন্ত এ কার্যক্রম চলবে।

আগামী ১৪ মে প্রাক-নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য আবেদনকারীদের তালিকা প্রকাশ করা হবে। প্রাক-নির্বাচনী পরীক্ষা আগামী ৪ জুন অনুষ্ঠিত হবে। শিফট-১ ‘ক’ ও ‘খ’ গ্রুপের পরীক্ষা সকাল ১০টা থেকে সকাল ১১টা এবং শিফট-২ ‘ক’ ও ‘খ’ গ্রুপের পরীক্ষা বিকেল ৩টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে।

আগামী ১১ জুন মূল ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য আবেদনকারীদের তালিকা প্রকাশ করা হবে। মূল ভর্তি পরীক্ষা আগামী ১৮ জুন অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষার যাবতীয় তথ্য http://ugadmission.buet.ac.bd/ ও বুয়েটের মূল ওয়েবসাইটে জানানো হবে।

Notice